International Witchcraft Organization

Third Eye Radiation
Creator of the Trataka worship

Haunted House or person/ বাড়ীতে বা কোন ব্যক্তির উপর ভুতের আছড়

ব্যক্তি জীবনে আমাদের অনেকেরই একটি বিষয় আক্ষেপ করতে দেখা যায়, বুড়ো হয়ে গেলাম কিন্তু আজ পর্যন্ত জ্বীন ভুত কিছুই দেখতে পেলাম না, অনেকটা ঠাট্টার ছলেই এ কথা বলা হয়, মানেটা এমন যে- আসলে জ্বীন ভুত বলতে কিছুই নাই, আসলে সব কিছুই মিথ্যে। আসলে কি তাই ??? বর্তমান যুগেও অনেকেই আমরা শুনে থাকি অমুক স্থানে ভুত থাকে, অমুক বাড়ীতে ভুতের আখড়া, বা বাড়ীর উপরে ভুতের নজর আছে ইত্যাদি। বাস্তবিকেই কথাটি কিন্তু উড়েয়ে দেওয়ার নয়, আমাদের মানুষ্য জাতীর মাঝে অনেক শ্রেনীর মানুষ রয়েছে যাদের রাশের উপর নির্ভর করে ডিভাইডেশন করা হয়ে থাকে। এষ্ট্রোলজিক্যাল ভাষায় যাকে রাশি বলা হয়, এর প্রায় ১২ টি শাখা, কিছু কিছু দেশের নিউম্যরিক্যাল হিসেবে আবার ১৪-১৫ টি ভাগে বিভক্ত। এই ১২ ভাগের মাঝে একটি ভাগ রয়েছে এমন যারা চর্মচক্ষুতেও বিশেষ কিছু সময় অশরীরি বা প্রেত্মাত্বা দেখতে পায়, তাদের উপস্থিতি টের পায়, তাদের উপলব্ধি করতে পারে। বর্তমান সময় অবশ্য কিছু সাইন্টফিক ইকুইপমেন্ট তৈরী হয়েছে যা দ্বারা কোন স্থানে যদি অশরীরির উপস্থিতি থাকে তবে তা ইন্ডকেট করা যায়। আবার অনেক ব্যক্তির উপরে অশরীরিদের দৃষ্টি থাকে এতে অনেকের মঙ্গল হয় আবার বেশির ভাগ ক্ষেত্রেই তা উপদ্রব বা সমস্যার সৃষ্টি করে। আমরা সেই সকল ব্যক্তিদের বা জ্বীন ভুতের উপদ্রবযুক্ত বাড়ী থেকে অশরীরিদের চিরতরে বিতারিত করতে দির্ঘ্যদিন যাবৎ কাজ করে যাচ্ছি। আপনার প্রয়োজন সাপেক্ষে আমাদের সাথে যোগাযোগ করতে পারেন।

Share This Post

Share on facebook
Share on linkedin
Share on twitter
Share on email

More To Explore

All Post

পুরুষের যৌন সমস্যা

আমরা একটি বিষয় খুব ভালো ভাবেই জানি যে সুন্দর চেহারা, সুঠাম দেহ আর প্রচুর অর্থ থাকলেই সুপুরুষ হওয়া যায় না, সুপূরুষ হতে হলে তার সুঠাম দেহের পাশাপাশি চাই সুস্থ যৌন শক্তি, তবেই সে পুরুষ।

All Post

আমাদের চিকিৎসা সেবা সমূহঃ

আমরা আমাদের প্রতিটি চিকিৎসা ১০০% পার্শ্ব প্রতিক্রিয়া মুক্ত হোমিও প্যাথি বা আর্য়ুবেদিক পদ্ধতীতে দিয়ে থাকি। যদি কোন রোগি কদাচিৎ সুফল লাভে ব্যর্থ হয় তবে তার ক্ষেত্রে ১০০% চিকিৎসা ফি রিটার্ন গ্যারান্টি। আমরা যে সকল রোগের ১০০% গ্যারান্টিযুক্ত ঔষধ দিয়ে থাকিঃ  ডায়াবেটিস  ব্লাড পেশার  অনিদ্রা  যে কোন ধরনের যৌন রোগ  অতিরিক্ত স্বপ্ন দোষ  মাথার চুল ঊঠা বা টাগ রোগ  পাইলস/অর্শ/ভগন্দর  আমাসা/ রক্ত আমাসা  মাথার সমস্যা/পাগলামি  হাতে

আপনার সকল তান্ত্রিক সমস্যার একমাত্র নির্ভূল সমাধান আমাদের কাছেই পাবেন

৩৬৫ দিনের যে কোন সময়’ই আমাদের সাথে যোগাযোগ করতে পারেন, সেবা গ্রহন করতে পারেন।